গাংনীতে ভূট্টা ক্ষেত থেকে লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের গজারিয়া হেমায়েতপুর গ্রামের ঝোপের মাঠের (ফকির দোপ) ভূট্টা ক্ষেত থেকে জনিরউদ্দীন ওরফে জগত আলী (৫৫) নামের একজন কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জগত আলী একই উপজেলার ষোলটাকা ইউনিয়নের আমতৈল গ্রামের মৃত ওমেদ আলী বিশ্বাসের ছেলে। ৩ সন্তানের জনক জগত আলী পেশায় একজন আমীন (জমি জরিপকারী)।

আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে গজারিয়া হেমায়েতপুর ঝোপের মাঠ থেকে তার লাশ উদ্ধার করে গাংনী থানা পুলিশের একটিদল।

নিহত জগত আলীর বড় ভাই লিয়াকত আলী জানান,রোববার ভোরে ফজর নামাজ শেষে জগত আলী বাড়ি থেকে মাঠে আসে। সকালের দিকে খবর পায় তার লাশ মাঠে পড়ে আসে। জমিজমা নিয়ে জগত আলীর সাথে বড় ভাই মৃত আব্দুর রহমানের দু’ছেলে গাফ্ফার আলী ও জুব্বার আলীর সাথে কয়েক মাস যাবত দ্বন্দ্ব চলছিল। জগত আলী শরিকানা ১০ শতক বোনের জমি ক্রয় করে। ওই জমি বড় ভাইয়ের দু’ছেলে গাফ্ফার ও জুব্বার দখল করার জন্য বেশ কয়েকবার বাকবিতন্ডা করে। জগত আলী ওই জমিতে এবার ভূট্টা চাষ করেছিল। কিন্তু জমি দখলের জন্য বড় ভাইয়ের দু’ছেলে একই জমিতে শরিষা বপন করে। এ দ্বন্দ্বের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে। তার চোখে ,মাথায় সহ সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার অপু সারোয়ার ও গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি আব্দুর রাজ্জাক জানান,উদ্ধারকৃত লাশের চোখে ও মাথায় কিছুটা আঘাতের চিহ্ন রয়েছে। এবং রক্তের আলামত রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে লাশ ফেলে দুর্বৃত্তরা পালিয়ে গেছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে চিহ্নিত করার জন্য পুলিশ তৎপর রয়েছে।

Related posts

Leave a Comment